Text size A A A
Color C C C C
পাতা

কী সেবা কীভাবে পাবেন

নতুন বিদ্যুৎ সংযোগঃ
                        ০১। নতুন বিদ্যুৎ সংযোগের জন্য ঠাকুরগাও পল্লী বিদ্যুৎ সমিতির ওয়েব সাইটে

                              (www.thakurgaonpbs.org) অন-লাইনে আবেদন করতে হবে।

 

বিদ্যুৎ বিল পরিশোধ সংক্রান্ত :

০১। বিদ্যুৎ বিল এখন টেলিটক এজেন্ট সেন্টারে গিয়ে প্রদান করা যাইবে।

০২। অফিসের ক্যাশ শাখায় প্রতি রবিবার হইতে বুধবার পর্যন্ত সকাল ৯:০০ঘটিকা হইতে বিকাল ৩:০০ পর্যন্ত এবং বৃহস্পতি বার সকাল ৯:০০ঘটিকা হইতে দুপুর ১২:৩০ পর্যন্ত বিদ্যুৎ    বিল প্রদান করা যাইবে।

                                 ০৩। নিকটস্থ ব্যাংক শাখায় ব্যাংক চলাকালিন সময়ের মধ্যে বকেয়া বিল সহ বিদ্যুৎ বিল পরিশোধ করা যাইবে।

বকেয়া বিদ্যুৎ বিলের তথ্যঃ

০১। অফিসে এক অবস্থান সেবা হইতে যথাযথ ফরম পূরনের মাধ্যমে আপার বকেয়র বিদ্যুৎ বিলের পরিমান জানা যাইবে।

       
  পূঃণ সংযোগ গ্রহণঃ

০১। অফিসে এক অবস্থান সেবা হইতে যথাযথ ফরম পূরনের মাধ্যমে আপার বকেয়র বিদ্যুৎ বিল পরিশোধ করতঃ প্রযোজ্য ক্ষেত্রে জামানত প্রদান সাপেক্ষে পূণঃ সংযোগ গ্রহণ করা যাইবে।

                
  অভিযোগ :

০১। লাইন সংক্রান্ত কোন সমস্যার জন্য অত্র জোনাল অফিসের এক অবস্থান সেবা ও অভিযোগ কেন্দ্রের  মোবাইল নং ০১৭৬৯৪০১৯৩১ এর মাধ্যমে অভিযোগ জানানো যাবে।
               লোড শেডিং :

০১। বিদ্যুৎ বিল কপির পিছনে প্রদানকৃত এলাকা ভিত্তিক মোবাইল ফেনে যোগাযোগের মাধ্যমে লোড শেডিং সংক্রান্ত তথ্য জানা যাইবে।